শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৩০ অপরাহ্ন

জেলা ছাত্রলীগের সহসভাপতি হলেন রামগতির রাকিব

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সহসভাপতি নির্বাচিত হয়েছেন রামগতি উপজেলার রাকিব হোসেন। ৩১ জুলাই বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের আংশিক ওই কমিটিটির অনুমোদন দেন। রাকিব রাজধানীর ধানমন্ডি থানা ছাত্রলীগের সহ-সম্পাদক এবং ইস্টার্ন ইউনিভার্সিটি শাখার সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।
ছাত্রনেতা রাকিব রামগতি উপজেলার চররমিজ এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুজ জাহের মিয়ার ছেলে। তার বাবা ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। মুক্তিযোদ্ধা ও আওয়ামী পরিবারের সন্তান রাকিব ছাত্রজীবন থেকেই বাবার কাছে মুক্তিযুদ্ধের ও বঙ্গবন্ধু সম্পর্কে শিক্ষা পান। সেই থেকেই জাতির পিতার আদর্শকে বুকে লালন করে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন।
কবি নজরুল কলেজ থেকে এইচএসসি, ইস্টার্ন ইউনিভার্সিটি থেকে বিবিএ শেষ করে এমবিএ-তে অধ্যয়নরত রাকিব জেলা ছাত্রলীগের সহসভাপতি নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি বলেন, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়ার সহযোগী হয়ে আমি যথাযথভাবে আমার দায়িত্ব পালনের চেষ্টা করবো। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী। মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমি কাজ করে যেতে চাই। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দিন-রাত কাজ করে যাওয়ার পাশাপাশি ছাত্রলীগকে একটি আদর্শ সংগঠন হিসেবে দাঁড় করানো আমার স্বপ্ন।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!