মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:০১ পূর্বাহ্ন

ফলকন উচ্চবিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার ফলকন উচ্চবিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী সোমবার অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত এ পুনর্মিলনীতে বিদ্যালয়ের ১৯৮৮-২০২১ ব্যাচের শিক্ষার্থীরা অংশ নেয়। স্কুলজীবন শেষে জীবনের প্রয়োজনে বিভিন্ন কর্মক্ষেত্রে দেশ-বিদেশে ব্যস্ত হয়ে পড়া সকলে প্রাণের টানে মিলিত হওয়ায় অনুষ্ঠানে সৃষ্টি হয় এক আনন্দঘন পরিবেশের।


দিনব্যাপি এ অনুষ্ঠানে স্মৃতিচারণ, প্রতিষ্ঠার পর থেকে বিদ্যালয়ে কর্মরত শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যদের সম্মাননা ক্রেস্ট প্রদান, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও চরফলকন ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন বাঘা, প্রধান শিক্ষক আবু জাকের, সাবেক শিক্ষক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম নুরুল আমিন রাজু, সাবেক শিক্ষক একেএম জাহেদ বিল্যাহ, মো. ছাদেক, মো. হোসেন, পরিচালনা কমিটির সাবেক সভাপতি জামাল উদ্দিন তালুকদার, সদস্য শাহজাহান মাস্টার, শামছুল হক, জাহাঙ্গীর আলম, মোস্তাফিজুর রহমান, সাবেক শিক্ষার্থী আবু তাহের ফরাজী, এএইচএম ফারুক, অ্যাডভোকেট মো. সেলিম, জামাল উদ্দিন, মো. মাইনউদ্দিন, তরিকুল ইসলাম, ইউছুফ কামাল, অ্যাডভোকেট মিজানুর রহমান, জামাল হোসেন, টিএম শামছুর রহমান, বেলাল হোসেন জুয়েল, এমাম হোসেন রোমান, মাকসুদ আলম, শরিফুর রহমান, ফয়েজুল্লাহ রাকিব, স্বপন চন্দ্র দেবনাথ, হেলাল উদ্দিন সুমন, মো. ইব্রাহীম, জোবায়ের হোসেন ছাত্তার, রাকিবুল হাসান রাকিব, নাজমুল আহসান রাকিব প্রমুখ স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের আয়োজকরা জানান, বিদ্যালয়ের সকল ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে একটি ফাউন্ডেশন গঠন করা হবে। এর মাধ্যমে ভবিষ্যতে বৃহৎ পরিসরে এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করার পাশাপাশি বিদ্যালয় সংশ্লিষ্ট বিভিন্ন কল্যাণমূলক কাজ করা হবে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!