শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

চরমার্টিন ইউনিয়ন আ’লীগ : ইউছুফ সভাপতি, বেলায়েত সম্পাদক

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার উপজেলার চরমার্টিন ইউনিয়নের মুন্সীগঞ্জ বাজারে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে এ কমিটি গঠন করা হয়। এতে চরমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউছুফ আলী মিয়াকে সভাপতি এবং বেলায়েত হোসেন মাহমুদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহিম। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল হুদা পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরল আমিন মাস্টার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম নুরুল আমিন রাজু।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউছুফ আলী মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বকুলের রহমান বকুলের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না ও সদস্য মনিরুজ্জামান পাটোয়ারী প্রমুখ।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম নুরুল আমিন রাজু জানান, সম্মেলনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে ইউছুফ আলী মিয়াকে সভাপতি এবং বেলায়েত হোসেন মাহমুদকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয়েছে। অতিদ্রুত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!