শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়নপ্রত্যাশী ১২ জনের নাম গেল কেন্দ্রে

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরলরেন্স, চরমার্টিন ও চরকাদিরা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ১২ জনের নাম কেন্দ্রে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার তাদের তালিকা ঢাকার ধানমণ্ডি আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে জমা দেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার।
তিনি জানান, চরলরেন্স, চরমার্টিন ও চরকাদিরা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী বাছাইয়ের লক্ষে মনোনয়নপ্রত্যাশীদের নাম প্যানেল করে ইউনিয়ন, উপজেলা ও জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের স্বাক্ষর নিয়ে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের কাছে জমা দেওয়া হয়েছে। তালিকায় চরলরেন্স ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএম নুরুল আমিন মাস্টার; চরমার্টিন ইউনিয়নে বতর্মান চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউছুফ আলী মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্বাস উদ্দিন, আওয়ামী লীগ নেতা নুরুল আলম, জেলা কৃষকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন ফারুক, আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান হৃদয় ও আলমগীর সরওয়ার এবং চরকাদিরা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম সাগর, আওয়ামী লীগ নেতা সাবেক চেয়ারম্যান আশ্রাফ উদ্দিন রাজন রাজু, আওয়ামী লীগ নেতা ওমর ফারুক ভূঁইয়া, কৃষকলীগ নেতা হারুনুর রশিদ ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সফিক উল্যাহর নাম রয়েছে।
তিনি বলেন, কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড যাকে প্রার্থী হিসেবে চূড়ান্ত করবে অপর মনোনয়নপ্রত্যাশীরা দলীয় সিদ্ধান্ত মেনে নৌকা প্রতীকের জন্য কাজ করবেন বলে আশা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!