বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন

‘স্বপ্নযাত্রা’ এম্বুল্যান্স উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
প্রধানমন্ত্রীর স্বপ্ন আমার গ্রাম, আমার শহর বাস্তবায়নে লক্ষ্মীপুরের রামগতিতে স্বপ্নযাত্রা নামে এ্যাম্বুলেন্স ও এ্যাপস এর উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসন ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতায় এবং এলজিএসপি-৩ কর্মসূচীর আওতায় চরবাদাম ইউনিয়নের জনগণের স্বাস্থ্য সেবায় এ এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।
এ উপলক্ষে সোমবার (২০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার একটি চাইনিজ রেষ্টুরেন্টে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নুর-এ আলম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল মোমিন, পৌর মেয়র মেজবাহ উদ্দিন মেজু, রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সোলাইমান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ড.আশরাফ আলী চৌধুরী সারু।
চরবাদাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন জসিমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান রাহিদ হোসেন, মহিলা ভাইস-চেয়ারম্যান ফাতেমা ফারুক, চররমিজ ইউপি চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম দিদার প্রমুখ।
জানা যায়, এলজিএসপি-৩ কর্মসূচীর আওতায় ১১ লাখ, স্থানীয় এমপির ২ লাখ ৫০ হাজার, লক্ষ্মীপুর জেলা প্রশাসকের ১ লাখ এবং বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গের আর্থিক সহযোগিতায় এ এ্যাম্বুলেন্সটি ২১ লাখ ৭৪ হাজার টাকায় ক্রয় করা হয়েছে।
বক্তারা বলেন, এ্যাম্বুলেন্সটি চরবাদাম ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে থাকলেও এর সুবিধা পাবে আশপাশের সকল ইউনিয়নবাসী। ইউনিয়নের যেকোন ব্যক্তি জরুরী প্রয়োজনে এ্যাপস এর মাধ্যমে সীমিত খরচে উক্ত এ্যাম্বুলেন্স সেবা গ্রহণ করতে পারবেন।
নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!