শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

রামগতিতে শ্যালকের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগতিতে শ্যালকের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে আবুল কালাম নামে (২৫) এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার চরগাজী ইউনিয়নের বয়ারচর গাবতলী স্লুইজগেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তার কালাম ওই এলাকার মাহমুদুল হকের ছেলে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, উপজেলার চরগাজী ইউনিয়নের বয়ারচর গাবতলী স্লুইজগেট এলাকার বাসিন্দা আবুল কালাম নিজ গ্রামে বিয়ে করেন। পেশায় জেলে হওয়ায় তার শ্যালক বাড়িতে না থাকার খবর পেয়ে মঙ্গলবার রাতে কালাম শ্বশুর বাড়ি যায়। এ সময় ঘরে শ্যালকের স্ত্রীকে একা পেয়ে সে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাটি জানাজানি হলে কালামের পরিবার বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে এ ঘটনায় ধর্ষণের শিকার ওই গৃহবধূ নিজেই বাদি হয়ে বৃহস্পতিবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা পেয়ে পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত কালামকে গ্রেপ্তার করে।
রামগতি থানার পরিদর্শক (তদন্ত) মো. মমিনুল হক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত কালাম ঘটনার কথা স্বীকার করেছেন। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষাসহ প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!