শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

কমলনগরে রোগীদের অক্সিজেন সহায়তায় ৫ সংগঠন

নিজস্ব প্রতিবেদক:
করোনা আক্রান্ত রোগীদের সেবায় অক্সিজেন সহায়তা দিতে প্রস্তুতি নিয়েছেন স্থানীয় ৫টি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। (আজ) বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান তার কার্যালয়ে ওই ৫ সংগঠন নেতৃবৃন্দকে নিয়ে মতবিনিময় করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোসলেহ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল আমিন রাজু, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মিজানুর রহমান মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ওমর ফারুক সাগর, মহিলা ভাইস চেয়ারম্যান রোখসানা আক্তার, তোরাবগঞ্জ ইউপি চেয়ারম্যান মির্জা আশ্রাফুল জামান রাসেল, অধ্যক্ষ মোঃ আরিফ হোসেন, ফখরুল ইসলাম মাহমুদ, জাহিদ হাসান তুহিন, যুব রেড ক্রিসেন্টের রিমন রাজু, মাহবুব শান্ত প্রমুখ।
এর আগে বুধবার লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ তার কার্যালয়ে পেশেন্ট সাপোর্ট ফান্ড (পি.এস.এফ) কর্তৃক জেলার ৫টি উপজেলায় ৩৫টি অক্সিজেন সিলিন্ডার ও পালস অক্সিমিটার বিতরণ করেন।
কমলনগর উপজেলায় অক্সিজেন সেবায় নিয়োজিত ৫ টি সংগঠন যথাক্রমে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কমলনগর উপজেলা ইউনিট, সবুজ বাংলাদেশের কমলনগর উপজেলা ইউনিট, ফেস দ্যা পিপল’র এফটিপিয়ানস -কমলনগর উপজেলা ইউনিট, ইউনিক সেবা ফাউন্ডেশন-কমলনগর ও উদীয়মান ব্লাড ডোনার ক্লাব-কমলনগর।
এদিকে অসহায় ও দরিদ্র রোগীদের জরুরি অক্সিজেন সহায়তা পেতে সংগঠন সমূহের সাথে যোগাযোগ করা হলে খুব দ্রুততার সঙ্গে সরবরাহের বিষয়টি নিশ্চিত করবেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।
নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!