বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৩ অপরাহ্ন

কমলনগরে ৩৩৩-এ কল দিলেই মিলছে খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগরে লকডাউনের এ সময়ে জাতীয় কল সেন্টার ৩৩৩-এ কল করলেই মিলছে খাদ্য সহায়তা। এ হটলাইন নম্বরে কল করে প্রতিদিন করোনাকালে সংকটে পড়া বিভিন্ন শ্রেণি-পেশার নিম্ন আয়ের মানুষ প্রধানমন্ত্রীর উপহারের খাদ্যসামগ্রী পাচ্ছেন। উপজেলা প্রশাসন এসব খাদ্য সহায়তা মানুষের ঘরে পৌঁছে দিচ্ছেন।
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, জাতীয় কল সেন্টার ৩৩৩-এ কল দিয়ে প্রথমে সাহায্যপ্রার্থী ব্যক্তি নিজের নাম-ঠিকানা পাঠান। পরে তথ্য যাচাই-বাছাই করে দ্রুত সময়ের মধ্যে সাহায্যপ্রার্থীর বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, লবণ, তেল ও ডাল।
নাম প্রকাশ না করার শর্তে সহায়তা পাওয়া এক নারী জানান, করোনার প্রভাবে কয়েকদিন ধরে তার সংসারে কোনো আয় নেই। এ পরিস্থিতিতে ৩৩৩ নম্বরে কল দিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন। এ মুহূর্তের জন্য এটি অনেক বড় পাওয়া বলে তিনি জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান জানান, ৩৩৩ নম্বরে সহায়তা চেয়ে অনেকেই যোগাযোগ করছেন। প্রতিদিন গড়ে ২৫ থেকে ৩০ জনকে এবং গত পাঁচ দিনে ১৩৩ জনকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। লকডাউনের সময় বাড়ার সঙ্গে এ কার্যক্রমে মানুষের সাড়া বৃদ্ধি পাচ্ছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!