বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

কমলনগর ইউএনওর ব্যতিক্রমী আয়োজনে আনন্দের হিল্লোল

।। মিজানুর রহমান মানিক ।। 
কমলনগরে প্রধানমন্ত্রীর উপহারপ্রাপ্ত গৃহহীন ও ভূমিহীন পরিবারের সাথে নিয়ে ব্যতিক্রমী ঈদ আয়োজন করা হয়। আজ বুধবার উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের আশ্রায়ন প্রকল্পের উপকার ভোগীদের সাথে আনন্দ ভাগাভাগিতে সস্ত্রীক অংশ নেন ইউএনও মোঃ কামরুজ্জামান। এসময় ওই আশ্রায়নে বসবাসকারী ২০ পরিবারের সদস্যদের মাঝে আনন্দের হিল্লোল ছড়িয়ে পড়ে। মধ্যাহ্ন ভোজের আয়োজন চলে নতুন গৃহে নতুন অতিথিদের আয়োজন নিয়ে।
এর আগে তাদের জন্য পাঠানো স্পেশাল ঈদ উপহারের ছাগল দিয়ে কুরবানী করা হয়।
মধ্যাহ্ন ভোজের অনুষ্ঠানে ইউএনও কামরুজ্জামান দম্পতি ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) পুদম পুষ্প চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর প্রমুখ ব্যক্তিবর্গ।
ইউএনও মোঃ কামরুজ্জামান জানান, পবিত্র ঈদ-উল-আযহার দিন। যা অনন্য ত্যাগের মহিমায় উদ্ভাসিত। আজকের আনন্দের এই দিনটি উদযাপনে মান্যবর জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ স্যারের নির্দেশনা ও উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় মুজিববর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার গৃহহীন ও ভূমিহীনদের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে তাদের জন্য ক্রয়কৃত ঈদ উপহারের ছাগলগুলো কোরবানি দেয়া হয় এবং পরিবারগুলোকে সাথে নিয়ে উপজেলা প্রশাসন মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ করে।
এক প্রতিক্রিয়ায় ইউএনও মোঃ কামরুজ্জামান বলেন, নদীভাঙা ভূমিহীন ও গৃহ হীন পরিবারের সদস্যদের নিয়ে তাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ঘরের ঈদ অনুষ্ঠান ছিল ব্যতিক্রমী। এতে পরিবার নিয়ে অংশগ্রহণ করতে পারার আনন্দ জড়িয়ে অনুভব করছি ভিন্ন আবেগ আর ভালো লাগার অনুভূতি।
নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!