শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

বিদ্রোহী প্রার্থীর পক্ষ নেয়ায় আ’লীগ-স্বেচ্ছাসেবক লীগের তিন নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের তিন নেতাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে। বুধবার বিকেলে সংগঠনগুলোর পক্ষে পাঠানো পৃথক প্রেস বিজ্ঞপ্তি থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বহিষ্কৃতরা হচ্ছেন-উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম বাহার, সাত নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুল করিম।
তোরাবগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিপ্লব জানান, আগামী ২১ জুন অনুষ্ঠিতব্য তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মীর্জা আশ্রাফুজ্জামান রাসেল আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কিন্তু দলীয় প্রধানের সিদ্ধান্ত উপেক্ষা করে ওয়ার্ড আওয়ামী লীগের নেতা বাহার ও জাহাঙ্গীর মনোনয়নবঞ্চিত ঘোড়া প্রতীকের বিদ্রোহী প্রার্থী ফয়সল আহমেদ রতনের পক্ষে অবস্থান নেন। এমনকী নৌকার প্রার্থীকে পরাজিত করতে তারা তৎপরতা চালানোর পাশাপাশি রোববার আওয়ামী লীগ প্রার্থীর একটি নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাঙচুর চালায়। যে কারণে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাদের দু’জনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।
এদিকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাজী বাকের হোসেন নিশাদ জানান, একই অভিযোগে তোরাবগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুল করিমকে দলীয় সকল কর্মকা- থেকে অব্যাহতি দেওয়া হয়। সংগঠনের অপর কোনো সদস্য দলীয় সিদ্ধান্ত অমান্য করলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!