সোমবার, ১৪ জুন ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন

কোস্টগার্ডের সঙ্গে গোলাগুলি, কমলনগরের ৩ জলদস্যু অস্ত্রসহ আটক

নিজস্ব প্রতিবেদক : ভোলার মেঘনা নদীতে কোস্টগার্ডের সঙ্গে জলদুস্যদের গোলাগুলির ঘটনা ঘটেছে। সোমবার বিকেলে জেলার সদর উপজেলার মেঘনা নদীর বিচ্ছিন্ন চর মদনপুরে এ ঘটনা ঘটে। এ সময় কোস্টগার্ডের সদস্যরা দস্যু বাহিনীর প্রধানসহ তিন জলদস্যুকে অস্ত্রসহ আটক করেন। আটক জলদস্যুরা হচ্ছেন-লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরজগবন্ধু এলাকার আব্দুল আওয়ালের ছেলে দস্যু বাহিনীর প্রধান জাহাঙ্গীর আলম প্রকাশ জাহাঙ্গীর ডাকাত (৪০), একই উপজেলার লুধুয়া ফলকন এলাকার আনসার আলীর ছেলে নুর আলম মাঝী (৩৮) ও চরলরেন্স এলাকার শামসুল হকের ছেলে আব্দুর রহিম (৪৭)।


কোস্টগার্ড সূত্রে জানা যায়, মেঘনার দুর্ধর্ষ জলদস্যু জাহাঙ্গীর বাহিনীর সদস্যরা মেঘনা নদীর মদনপুর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল-এমন খবর পেয়ে কোস্টগার্ডের দক্ষিণ জোনের সদস্যরা অভিযান চালায়। এ সময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে জলদস্যুরা কোস্টগার্ডকে লক্ষ্য করে গুলি চালায়। একপর্যায়ে কোস্টগার্ডও পাল্টা গুলি চালিয়ে ধাওয়া করে ওই তিন জলদস্যুকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে দেশিয় তৈরি তিনটি পিস্তল, দুইটি রাম-দা ও দুইটি করাত উদ্ধার করা হয়।
কোস্টগার্ড দক্ষিণ জোনের ল্যাফটেনেন্ট এসএম তাহসিন রহমান জানান, দস্যুদের ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে কোস্টগার্ড অভিযানে নামে। এ সময় দস্যুরা কোস্টগার্ডকে লক্ষ্য করে গুলি চালালে কোস্টগার্ডও পাল্টা গুলি চালায়। কোস্টগার্ড ১২ থেকে ১৫ রাউন্ড গুলি বিনিময়ের পর অস্ত্রসহ তিন দস্যুকে আটক করতে সক্ষম হয়।
কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা ল্যাফটেনেন্ট কমান্ডার আমিরুল হক জানান, এ ঘটনায় ডাকাতি ও অস্ত্র আইনে থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!