শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

কমলনগরে চেয়ারম্যান পদে ২৬ জনের মনোনয়নপত্র বৈধ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র দাখিলকারী ২৭ প্রার্থীর মধ্যে একজনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে শুক্রবার বিকেলে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক এ ঘোষণা দেন।
তিনি বলেন, এতে করে চরফলকন ইউপিতে নয়জন, হাজিরহাট ইউপিতে ১০ জন এবং তোরাবগঞ্জ ইউপিতে সাতজনসহ চেয়ারম্যান পদে এখন ২৬ জন বৈধ প্রার্থী রয়েছেন। ২৪ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন এবং ২৫ মার্চ প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।
রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদের বৈধ প্রার্থীরা হচ্ছেন-চরফলকন ইউপিতে মো. মোহাসিন (স্বতন্ত্র), সাজ্জাদুর রহমান (স্বতন্ত্র), মাওলানা আবদুর রহমান (ইসলামি আন্দোলন বাংলাদেশ), মো. ইব্রাহীম (স্বতন্ত্র), মো. মোস্তাফিজুর রহমান (আ’লীগ বিদ্রোহী), হাজি মমিন উল্ল্যা (বিকল্পধারা), মো. জহির উদ্দিন (জাকের পার্টি), মোহাম্মদ মোশারেফ হোসেন (আওয়ামী লীগ), মোহাম্মদ মিজানুর রহমান (স্বতন্ত্র); হাজিরহাট ইউপিতে খোরশেদ আলম (স্বতন্ত্র), ডা. মো. ইউছুফ (স্বতন্ত্র), মো. রিয়াজ (ইসলামি আন্দোলন), ইসমাইল হোসেন বিপ্লব (স্বতন্ত্র), মো. ফরহাদ হোসেন (স্বতন্ত্র), হাজি মো. শাহজাহান (আ’লীগ বিদ্রোহী), মাস্টার মো. আবু বকর সিদ্দিক (স্বতন্ত্র), আকতার হোসেন মিলন (আ’লীগ বিদ্রোহী), আবু বকর ছিদ্দিক (বিকল্পধারা) ও মো. নিজাম উদ্দিন (আওয়ামী লীগ) এবং তোরাবগঞ্জ ইউপিতে মো. নুরুল ইসলাম (ইসলামি আন্দোলন বাংলাদেশ), ফয়সল আহমেদ রতন (আ’লীগ বিদ্রোহী), মৌসুমী আক্তার আঁখি (স্বতন্ত্র), আবছার উদ্দিন রাসেল (স্বতন্ত্র), মীর্জা আশ্রাফুল জামান রাসেল (আওয়ামী লীগ), মো. জামাল উদ্দিন (স্বতন্ত্র) ও সুলতান আহাম্মদ টিপু (আ’লীগ বিদ্রোহী)।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!