বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:০৬ অপরাহ্ন

বিভেদ ভুলে ঐক্যবদ্ধ কমলনগরের গণমাধ্যমকর্মীরা

নিজস্ব প্রতিবেদক : বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়েছেন লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার গণমাধ্যমকর্মীরা। প্রেসক্লাব কেন্দ্রিক দীর্ঘদিনের বিরোধ মিটিয়ে এক হয়েছেন তারা। মঙ্গলবার কমলনগর প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সাধারণ সভায় উপস্থিত সংবাদকর্মীরা এ সিদ্ধান্ত নেন। সভায় প্রেসক্লাবের দু’টি অংশের কমিটি বিলুপ্ত ঘোষণা করে একটি পুনর্গঠিত কমিটি করা হয়। এতে করে দীর্ঘ এক যুগ ধরে চলে আসা প্রেসক্লাবের দু’টি অংশ একীভূত হয়ে একটি কমিটি দ্বারা পরিচালিত হবে।
পুনর্গঠিত কমিটিতে মিজানুর রহমান মানিক (নয়া দিগন্ত), শাজাহান তালাসী (প্রথম আলো), সাজ্জাদুর রহমান (যুগান্তর) ও বেলাল হোসেন জুয়েল (সমকাল) উপদেষ্টা এবং এমএ মজিদ (ইত্তেফাক) সভাপতি, কাজী মুহাম্মদ ইউনুছ (ইনকিলাব) সিনিয়র সহ-সভাপতি, মুছাকালিমুল্লাহ (আমাদের সময়), ছাইফ উল্যাহ হেলাল (জনতা) ও ওয়াজি উল্যাহ জুয়েল (যায়যায়দিন) সহ-সভাপতি; ইউছুফ আলী মিঠু (মানবজমিন) সাধারণ সম্পাদক, আমানত উল্যাহ (মানবকণ্ঠ) যুগ্ম-সাধারণ সম্পাদক, মোখলেছুর রহমান ধনু (সময়ের আলো) সাংগঠনিক সম্পাদক, নাসির মাহমুদ (খবর) অর্থবিষয়ক সম্পাদক, এম শাহরিয়ার কামাল (ভোরের কাগজ) প্রচার সম্পাদক, মাকছুদুর রহমান (ভোরের ডাক) সাহিত্য সম্পাদক ও আমজাদ হোসেন আমু (আমাদের অর্থনীতি) দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করবেন। এছাড়াও সানাউল্যাহ সানু (দ্য বিজনেস স্ট্যান্ডার্ড), আবছার উদ্দিন রাসেল (স্বদেশ প্রতিদিন) ও এমএ এহসান রিয়াজ (বাংলাদেশ বুলেটিন) নির্বাহী সদস্য এবং মাহফুজুর রহমান (খোলা কাগজ) ও মোহাম্মদ নুর নবী (বাংলাদেশ সমাচার) পর্যবেক্ষক সদস্য হিসেবে রয়েছেন।
এদিকে, একীভূত হওয়ার মাধ্যমে ঐক্যবদ্ধ হওয়া ওই কমিটিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোছলেহ্ উদ্দিনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অভিনন্দন জানান।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!