রবিবার, ০২ মে ২০২১, ০৭:১১ অপরাহ্ন

রামগতিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় নারীসহ আহত ১৮

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগতি পৌরসভা নির্বাচনের সাধারণ ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের অন্তত ১৮ জন আহত হয়েছেন। ভোটগ্রহণের পরদিন সোমবার বিকেলে পৌরসভার চরসেকান্দর এলাকায় তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নিজাম উদ্দিন (প্রতীক-উটপাখী) ও মো. সোহেল হাওলাদারের (ডালিম) সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করেছেন। আটককৃতরা হচ্ছেনÑডালিম প্রতীকের পরাজিত কাউন্সিলর প্রার্থী সোহেল হাওলাদার ও তার সমর্থক শাহীন উদ্দিন।

স্থানীয়রা জানান, কথা কাটাকাটির জের ধরে সোমবার দুপুরে পরাজিত কাউন্সিলর প্রার্থী সোহেল হাওলাদারের সমর্থকরা বিজয়ী প্রার্থী নিজাম উদ্দিনের সমর্থক সমর ও বরুণের ওপর হামলা চালিয়ে আহত করেন। খবর পেয়ে আহতদের দেখতে যাওয়ার পথে তারা নিজামের উপরও হামলা করেন। এ খবর ছড়িয়ে পড়লে নিজামের লোকজন ছুঁটে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ঘটনাস্থল থেকে সোহেল হাওলাদারসহ দুই জনকে আটক করে নিয়ে যান।
উটপাখী প্রতীকের প্রার্থী বর্তমান কাউন্সিলর নিজাম উদ্দিন জানান, সোহেল হাওলাদারের লোকজনের হামলায় তিনি ও তার সমর্থক জামাল, সমর, বরুণ, হায়দর আলী, সুমন ও রাকিবসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে বরুণ, সমর ও জামালকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।
অপরদিকে ডালিম প্রতীকের পরাজিত কাউন্সিলর প্রার্থী সোহেল হাওলাদারের স্ত্রী নাছিমা আক্তার দাবি করেন, রোববার সন্ধ্যায় ফলাফল ঘোষণার পর থেকে নিজামের লোকজন তাদেরকে বিভিন্ন ধরনের হুমকি-ধমকি দিয়ে আসছিলেন। এনিয়ে বাগি¦ত-ার জের ধরে সোমবার দু’পক্ষের মধ্যে মারামারি হয়। এতে রাসেদ, ফরিদ, আরজু, নাহার ও মুন্নী বেগমসহ তাদের আট সমর্থক আহত হয়েছেন। এদের মধ্যে ফরিদ ও রাসেদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে সোহেল ও শাহীন নামে দুই জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!