শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

রামগতি পৌর নির্বাচনে বিএনপির মনোনয়ন পেলেন পটু

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগতি পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মনোনয়ন পেয়েছেন সাহেদ আলী পটু। তিনি পৌর বিএনপির সভাপতি এবং পৌরসভার সাবেক মেয়র। শুক্রবার সংগঠনটির কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড দলীয় প্রার্থী হিসেবে তার নাম চূড়ান্ত করেন। ওই দিন রাতেই বিএনপির গুলশান কার্যালয় থেকে তার পক্ষে উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এবিএম আশ্রাফ উদ্দিন নিজান দলীয় মনোনয়নপত্র গ্রহণ করেন। এর আগেও ২০১৫ সালের নির্বাচনে পটু ধানের শীষের প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছেন এবং ২০১১ সালের নির্বাচনে বিএনপির সমর্থন নিয়ে মেয়র নির্বাচিত হয়েছিলেন।
পটুর মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করে আশ্রাফ উদ্দিন নিজান জানান, পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্তের লক্ষে স্থানীয় মনোনয়ন বোর্ড তিনজনের নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠায়। তাদের মধ্যে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড সাহেদ আলী পটুকে দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত করেছেন।
মনোনয়ন পাওয়ার পর সাহেদ আলী পটু জানান, বিএনপিসহ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার পাশে রয়েছেন। নির্বাচনী মাঠে লড়াইয়ের জন্য তাদের সব ধরনের প্রস্তুতি রয়েছে।
তিনি বলেন, ‘মেয়র থাকাকালীন এবং পরবর্তী সময়ে সুখে-দুঃখে আমি পৌরবাসীর পাশে ছিলাম। বিষয়টি বিবেচনা করে পৌরবাসী আবারও আমাকে নির্বাচিত করবে বলে আশা রাখছি।’
প্রসঙ্গত, আগামী ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য রামগতি পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদানের শেষ দিন আজ। আর ১৯ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন ২৬ জানুয়ারি।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!