বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

রামগতিতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগতিতে সুজিত চন্দ্র শীল (৪০) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা চালানো হয়েছে। শনিবার রাতে উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের শ্যামলগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত সুজিত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রোববার বিকেল পর্যন্ত তার জ্ঞান ফেরেনি বলে পারিবারিক সূত্রে জানা গেছে। উপজেলার চরডাক্তার এলাকার হরেন্দ্র কুমার শীলের ছেলে সুজিত স্থানীয় জনতা বাজারে একটি সেলুন দোকান পরিচালনা করছেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাত সাড়ে ৯টার দিকে কে বা কাহারা মোবাইলফোনে সুজিতকে শ্যামলগ্রাম এলাকায় ডেকে নেয়। এ সময় সুজিতের ওপর হামলা চালিয়ে হত্যার উদ্দেশ্যে বুকে ছুরিকাঘাত করা হয়। একপর্যায়ে তার চিৎকারে স্থানীয়রা ছুটে গেলে হামলাকারী পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তবে অবস্থা শঙ্কটাপন্ন হওয়ায় চিকিৎসকের পরামর্শে সেখান থেকে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতাল এবং পরবর্তীতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থল থেকে হামলায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়েছে। ঘটনার রহস্য উদ্ঘাটনসহ এর সঙ্গে জড়িতদের ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।’

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!