শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

রামগতি পৌর নির্বাচন : তৃণমূলের ভোটে আ.লীগের মেয়র প্রার্থী মেজু

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগতি পৌরসভার আসন্ন নির্বাচনে তৃণমূলের ভোটে মেয়র পদে এম মেজবাহ উদ্দিন মেজু দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত হয়েছেন। শুক্রবার রামগতি পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় গোপন ব্যালটের মাধ্যমে মনোনয়নপ্রত্যাশী অপর নেতাদের চেয়ে দ্বিগুণ ভোট পেয়ে তার নাম চূড়ান্ত হয়। এম মেজবাহ উদ্দিন মেজু লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক। ২০১৫ সালে অনুষ্ঠিত রামগতি পৌর নির্বাচনে নৌকা প্রতীকে মেয়র নির্বাচিত হয়ে দক্ষতার সঙ্গে তিনি দায়িত্বপালন করছেন।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল ওয়াহেদ জানান, রামগতি পৌরসভার আসন্ন নির্বাচনে দলীয় প্রার্থী বাছাইয়ের লক্ষে শুক্রবার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামী লীগের সভাপতি সাঈদ পারভেজের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল ওয়ারেছ মোল্লার সঞ্চালনায় এতে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ওয়াহেদ মুরাদসহ জেলা-উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা অংশ নেন। সভার সিদ্ধান্ত অনুযায়ী মেয়র প্রার্থী চূড়ান্তের জন্য গোপন ব্যালটের মাধ্যমে তৃণমূলের ভোটের আয়োজন করা হয়। এ ভোটে পৌর আওয়ামী লীগের কার্যকরী কমিটি এবং নয়টি ওয়ার্ডের সভাপতি-সম্পাদকসহ ৬৯ জন ডেলিগেটর ভোট প্রদান করেন। ভোটের ফলাফলে এম মেজবাহ উদ্দিন সর্বোচ্চ ৩৩ ভোট পান। অন্যদের মধ্যে উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সোয়াইব হোসেন খন্দকার ১৫, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়ারেছ মোল্লা ১৪, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু নাছের চার, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়কশাহ মো. রাকিব দুই ও সাবেক পৌর মেয়র আজাদ উদ্দিন চৌধুরী এক ভোট পেয়েছেন।

তিনি বলেন, দলীয় মেয়র প্রার্থী মনোনয়নের জন্য তৃণমূলের ভোটের মাধ্যমে চূড়ান্ত হওয়া এম মেজবাহ উদ্দিন মেজুর নাম সুপারিশ করে দলীয় সভানেত্রীর কাছে প্রেরণ করা হবে।
এদিকে তৃণমূলের ভোটে দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত হওয়ার প্রতিক্রিয়ায় এম মেজবাহ উদ্দিন মেজু জানান, ২০১৫ সালে মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে তিনি সবার সঙ্গে সমন্বয় করে কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। পৌরবাসীর উন্নয়নে তিনি অবিরাম কাজ করে যাচ্ছেন। তার এ প্রচেষ্টা অব্যাহত রাখতে আওয়ামী লীগের তৃণমূলের কর্মীরা পুনঃরায় তার ওপর আস্থা রাখায় তিনি সকলের কাছে কৃতজ্ঞ।
তিনি বলেন, ‘তৃণমূলের মতো মাননীয় প্রধানমন্ত্রীও আমার ওপর আস্থা রেখে পুনঃরায় নৌকা প্রতীকের মনোনয়ন দিবেন বলে আশা প্রকাশ করছি।’

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!