রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:৩৮ পূর্বাহ্ন

আজ কাদিরার ৪ নম্বর ওয়ার্ডে সদস্য পদে উপনির্বাচনের ভোটগ্রহণ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চার নম্বর ওয়ার্ডের সদস্য পদে উপনির্বাচনের ভোটগ্রহণ আজ মঙ্গলবার অনুষ্ঠিত হবে। সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত একটানা এ ভোটগ্রহণ চলবে। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রশাসনের পক্ষ থেকে ইতোমধ্যে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ নির্বাচনে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন-আবদুর রব (প্রতীক-তালা), আবদুল খালেক (মোরগ), মো. মহিন উদ্দিন (টিউবওয়েল) ও মো. শাহাজান (ফুটবল)।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, পূর্ব চরকাদিরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের চারটি বুথে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আর এ কাজে একজন প্রিজাইডিং, চারজন সহকারি প্রিজাইডিং ও আটজন পোলিং অফিসার নিয়োজিত থাকবেন। নির্বাচনে ৭২৯ জন পুরুষ ও ৬৯০ জন নারী ভোটারসহ মোট এক হাজার ৪১৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও রামগতি উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী জানান, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে কেন্দ্র এলাকায় একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পুলিশ ও আনসার সদস্যরা নিয়োজিত থাকবেন।
প্রসঙ্গত, চরকাদিরা ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের সদস্য মো. বেল্লাল হোসেন ১২ মে মারা গেলে স্থানীয় সরকার মন্ত্রণালয় পদটি শূন্য ঘোষণা করেন। এর প্রেক্ষিতে নির্বাচন কমিশন এ শূন্য পদে উপনির্বাচনের উদ্যোগ নেন।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!