শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

বিয়ের ২২দিনের মাথায় তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগতিতে আছমা বেগম (২০) নামের সদ্য বিবাহিতা এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে রামগতি পৌরসভার শিক্ষাগ্রাম এলাকার পাটোয়ারী বাড়ির একটি ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আছমা ওই বাড়ির ভাড়াটিয়া মো. পরানের স্ত্রী এবং কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার ফতেহপুর গ্রামের মো. আবদুল হকের মেয়ে। ২২দিন আগে তাদের বিয়ে হয়েছিল।
পুলিশ জানায়, বুধবার বেলা সাড়ে ১২টার দিকে শিক্ষাগ্রাম এলাকার পাটোয়ারীর বাড়ির একটি ঘরে আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তরুণীর লাশ ঝুলতে দেখে বাড়ির লোকজন পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘরের চকিতে পড়ে থাকা পকেট নোটবুকে একটি চিরকুট পাওয়া যায়। ওই চিরকুটে লেখা ছিল ‘সবার মনে কষ্ট দিয়ে আমি নিজেই চলে গেলাম, আমাকে সবাই ক্ষমা করে দিবেন, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’
বুধবার বেলা ১২টার মধ্যে কোনো এক সময়ে ঘরের আড়ার সাথে ওড়না পেঁছিয়ে গলায় ফাঁস দিয়ে ওই তরুণী আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করছেন।
বাড়ির মালিক আজাদ উদ্দিন জানান, গত সাত থেকে আট বছর ধরে পরান বাসা ভাড়া নিয়ে তার মা’সহ বসবাস করে আসছেন। পরান ও আছমা চট্টগ্রামে একটি গার্মেন্টেসে কাজ করতেন। এতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। প্রায় এক মাস আগে পরান আছমাকে নিয়ে এ বাড়িতে আসে। পরে আছমার বাবার উপস্থিতিতে তাদের বিয়ে হয়।
রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!