শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

রামগতিতে উপজেলা চেয়ারম্যানের ভাইয়ের হামলায় যুবলীগ নেতাসহ আহত-৩

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি শরাফ উদ্দিন আজাদ সোহেলের ছোট ভাইয়ের হামলায় যুবলীগের এক নেতাসহ তিনজন আহত হয়েছেন। জমি দখল চেষ্টার বিচার চাওয়ায় চেয়ারম্যানের ছোট ভাই ফারহান আজাদ কোয়েল বুধবার রাতে উপজেলার বিবিরহাট বাজারে তাদের ওপর এ হামলা চালান। হামলায় গুরুতর আহত চররমজি ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি কারিমুল হক ও তার ভাতিজা ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুহসীন হল শাখা ছাত্রলীগের কর্মী মাকছুদুর রহমান জিহাদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহত কারিমুলের ছেলে ও স্থানীয় বিবিরহাট রশিদিয়া উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র হৃদয় মাহমুদ রাজুকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন যুবলীগ নেতা কারিমুল হক জানান, ২০১৯ সালে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে তিনি নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপক আব্দুল ওয়াহেদের পক্ষে কাজ করেন। এ নিয়ে প্রতিবেশী ও স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপির সাবেক সভাপতি শরাফ উদ্দিন আজাদ সোহেলের পরিবারের সঙ্গে তার বিরোধ সৃষ্টি হয়। এর জের ধরে উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহেলের ছোট ভাই ফারহান আজাদ কোয়েল মঙ্গলবার রাতে তার (যুবলীগ নেতা কারিমুলের) বিবিরহাট বাজারের জমি দখলের চেষ্টা করে স্থানীয়দের বাঁধার মুখেপড়ে পিছু হটেন। এ ঘটনার বিচার চেয়ে তিনি বুধবার ঘটনাটি উপজেলা চেয়ারম্যানকে জানান। এতে ক্ষীপ্ত হয়ে কোয়েল বুধবার রাতে বিবিরহাট বাজারে সহযোগীদের নিয়ে তার ওপর হামলা করেন। এ সময় তাকে বাঁচাতে তার ছেলে ও ভাতিজা ছুটে গেলে তাদের ওপরও হামলা চালানো হয়। এতে গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
এদিকে এ বিষয়ে যোগাযোগ করা হলে ফারহান আজাদ কোয়েল হামলার অভিযোগ সত্য নয় বলে দাবি করেন।
তবে তার বড়ভাই উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল জানান, বিষয়টি জানতে পেরে তিনি ঘটনাটি সমাধানের চেষ্টা করেছেন। এজন্য তিনি ছোট ভাই কোয়েলকে মারধরও করেছেন বলে জানান।
রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!