শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১২ অপরাহ্ন

কমলনগরে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, প্রেমিকসহ গ্রেপ্তার-২

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগরে বিয়ের প্রলোভনে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রেমিকসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার রাতে উপজেলার হাজিরহাট ইউনিয়নের দক্ষিণ চর জাঙ্গালীয়া এলাকা থেকে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করেন। এর আগে শনিবার দুপুরে ওই এলাকার একটি বসতঘরে ছাত্রীটিকে ধর্ষণ করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেনÑনির্যাতনের শিকার ছাত্রীটির প্রেমিক রামগতি উপজেলার সবুজগ্রাম এলাকার মো. নীরবের ছেলে সাইফুল ইসলাম ইমন (২১) এবং ধর্ষণে সহায়তাকারী কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন পরিষদের সাবেক নারী সদস্য জাহানারা বেগম জানু (৫৫)।
পুলিশ জানান, শনিবার সকালে রামগতি উপজেলার আলেকজান্ডার পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে প্রেমিক ইমন ঘুরতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে আনে। একপর্যায়ে ইমন ছাত্রীটিকে পার্শ্ববর্তী কমলনগর উপজেলার দক্ষিণ চর জাঙ্গালীয়া এলাকার জাহানারা বেগম জানুর বসতঘরে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ছাত্রীটির মা বাদি হয়ে ধর্ষক ইমন ও ধর্ষণে সহায়তাকারী জাহানারাকে আসামি করে রোববার কমলনগর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে জানারা ও ইমনকে গ্রেপ্তার করেন।
কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ নুরুল আবছার জানান, গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে এবং ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!