বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

চাঁদা না পেয়ে ব্যবসায়ীর ওপর হামলা, প্রাণনাশের হুমকি

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগরে চাঁদা না পেয়ে জামাল হোসেন নামে এক ব্যবসায়ীর ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মাতাব্বরহাট এলাকায় সংঘটিত এ হামলার ঘটনায় ওই ব্যবসায়ী থানায় লিখিত অভিযোগ করায় এখন তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। এতে চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন তিনি। বৃহস্পতিবার বিকেলে কমলনগর প্রেসক্লাবে এসে সাংবাদিকদের কাছে ওই ব্যবসায়ী এসব কথা জানান।
থানায় দায়ের হওয়া ওই ব্যবসায়ীর লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চরফলকন এলাকার ওই ব্যবসায়ী দীর্ঘদিন ধরে বালু ও পাথর সরবরাহের ব্যবসা করে আসছেন। উপজেলার মাতাব্বরহাট লঞ্চঘাট এলাকায় ওয়স্টোর্ন ইঞ্জিনিয়ারিং ও একটি চায়না কোম্পানিতে বালু ও পাথর সরবরাহের ব্যবসা রয়েছে তার। এর সুবাধে স্থানীয় সাহেবেরহাট ইউনিয়ন পরিষদের সদস্য মাসুদুর রহমানের ভাই মাহেনুল ইসলাম বাদাল তার কাছে বিভিন্ন সময় চাঁদা দাবি করে আসছেন। দাবিকৃত ওই চাঁদা না দেওয়ায় বাদল তাকে বিভিন্ন ধরনের হুমকি-ধমকিও দেয়। একপর্যায়ে বুধবার দুপুরে লঞ্চঘাট থেকে ফেরার পথে বাদল ওই ব্যবসায়ীর মোটরসাইকেলের গতিরোধ করে হামলা করে। এ সময় বাদল দেশিয় অস্ত্র দা নিয়ে তেড়ে গিয়ে তাকে হত্যার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজনের প্রচেষ্টায় ওই ব্যবসায়ী প্রাণে রক্ষা পান।
ব্যবসায়ী জামাল হোসেন জানান, এ ঘটনায় বুধবার রাতেই তিনি কমলনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এর পর থেকে ওই অভিযোগ প্রত্যাহার করে নেওয়ার জন্য বাদল ও তার লোকজন বিভিন্নভাবে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। এতে তিনিসহ পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় রয়েছেন।
এদিকে ঘটনা সম্পর্কে জানতে অভিযুক্ত মাহেনুল ইসলাম বাদালের মুঠোফোনে কল দেওয়া হলে অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, পাওনা টাকা নিয়ে ওই ব্যবসায়ীর সঙ্গে আমার কথা কাটাকাটি হয়েছে। হামলা ও প্রাণনাশের হুমকির অভিযোগ সত্য নয়।
কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ নুরুল আবছার অভিযোগ দায়ের হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!