শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

কমলনগরে চোরের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত, আটক-১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগরে চোরের ছুরিকাঘাতে মো. আব্বাছ (২৫) নামে এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় মো. ইসমাইল (৪২) নামে এক চোরকে আটক করা হয়েছে। রোববার রাতে উপজেলার চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত ব্যবসায়ী আব্বাছকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে অবস্থার অবনতিতে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। আটক চোর ইসমাইল উপজেলার চরফলকন এলাকার এছহাক মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার রাত ৩টার দিকে একদল চোর ওই এলাকার জয়নাল আবদিনের বসতঘরে ঢুকে নগদ ৩০ হাজার টাকা হাতিয়ে নেয়। একপর্যায়ে ইসমাইল নামে এক চোর জয়নাল আবদিনের ছেলে লুধুয়া বাজারের ব্যবসায়ী মো. আব্বাছের ঘুমানোর কক্ষে ঢুকে তার হাতে থাকা স্বর্ণের আংটি খুলে নেওয়ার চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে আব্বাছ চোরকে ধরে ফেলার চেষ্টা করলে চোর হাতে থাকা ছুরি দিয়ে তাকে এলোপাতাড়ি আঘাত করে। এ সময় তার চিৎকারে এলাকাবাসী ছুঁটে গিয়ে চোর ইসমাইলকে আটক করে ফেলেন। পরে স্বজনরা গুরুতর আহত অবস্থায় ব্যবসায়ী আব্বাছকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে সোমবার দুপুরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
কমলনগর থানার উপপরিদর্শক মো. সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর হাত আটক চোরকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে চোর ইসমাইলকে আদালতে সোপর্দ করা হবে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!