বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

রামগতিতে তরুণীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার-৩

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগতিতে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে উপজেলার চর আফজল এলাকা থেকে তিন যুবককে গ্রেপ্তার করা হয়েছে। রোববার রাতে নির্যাতনের শিকার ওই তরুণীর মা বাদি হয়ে মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন-ওই এলাকার মোহাম্মদ আলীর ছেলে মিরাজ হোসেন (২৩), মো. নুরনবীর ছেলে মো. ইউছুফ (২৭) ও আবদুল হালিমের ছেলে মো. ওছমান (২৫)।
পুলিশ ও ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, উপজেলার চর আফজল এলাকার ওই তরুণী (১৭) প্রকৃতির ডাকে সাড়া দিতে ২৩ জানুয়ারি রাত ১০টার দিকে বসতঘর থেকে বের হন। এ সময় বাহিরে ওঁৎ পেতে থাকা একই এলাকার তিন যুবক মিরাজ, ওছমান ও ইউছুফ ওই তরুণীকে মুখ বেঁধে বাগানে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করেন।
এদিকে, ঘটনার পর থেকে অভিযুক্তরা বিষয়টি নিয়ে ‘বাড়াবাড়ি’ না করতে ওই তরুণীর পরিবারকে হুমকি দিতে থাকেন। একপর্যায়ে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার নামে অভিযুক্তদের পরিবার কালক্ষেপণ করতে থাকে। নিরুপায় হয়ে ধর্ষিতার মা বাদি হয়ে রোববার রাতে রামগতি থানায় ওই তিন যুবককে আসামি করে মামলাটি দায়ের করেন।
রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, এ গণধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়।
তিনি বলেন, ‘ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগী তরুণীকে সোমবার লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ এবং গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!