বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০৮:৪২ পূর্বাহ্ন

কমলনগরে পাঁচ শ্রেষ্ঠ জয়িতাকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : প্রতিকূলতার মধ্যেও সফলতা অর্জন এবং শিক্ষা ও সমাজ উন্নয়নসহ বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে লক্ষ্মীপুরের কমলনগরে পাঁচ নারীকে শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা প্রদানসহ সংবর্ধনা দেওয়া হয়েছে। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদ্যাপন উপলক্ষে সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তাদের হাতে শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলে দেওয়া হয়। মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর ও হাজিরহাট হামেদিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা যায়েদ হোসাইন ফারুকী।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা এটিএম এহছানুল হক চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোরশেদ আলম, সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৌহিদুল ইসলাম ও সাংবাদিক মিজানুর রহমান মানিক প্রমুখ।
শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা প্রাপ্তরা হচ্ছেন-অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনাকারী নারী হিসেবে উপজেলার চরকালকিনি এলাকার ফাতেমা আক্তার, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্যের জন্য চরপাগলা এলাকার ফাহিমা নাজনীন, সফল জননী নারী চরকালকিনি এলাকার গোলাপজান, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা নারী চরফলকন এলাকার শিরিন আক্তার ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা চরলরেন্স এলাকার বিবি আয়েশা।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!