মঙ্গলবার, ১৪ জানুয়ারী ২০২০, ০৫:৫৫ পূর্বাহ্ন

কমলনগরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত-৭

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগরে জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের সাতজন আহত হয়েছেন। শনিবার সকালে উপজেলার করুনানগর চকবাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হচ্ছেনÑওই এলাকার মৃত মো. ইউছুফের স্ত্রী ছকিনা খাতুন, ছেলে আজাদ উদ্দিন, ছালেহ উদ্দিন মুরাদ ও মোসলেহ উদ্দিন রিয়াদ এবং একই এলাকার শাহাব উদ্দিন মাঝী, তার ছেলে মো. রুবেল ও মো. সোহান। তাদেরকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, ১৯ শতক জমি নিয়ে ওই এলাকার আজাদ উদ্দিনের সঙ্গে শাহাব উদ্দিন মাঝীর দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। জমি পরিমাপের মাধ্যমে বিষয়টি মিমাংসার জন্য উভয়পক্ষ শনিবার সকালে বৈঠকের আয়োজন করেন। ওই বৈঠকে কথা কাটাকাটির একপর্যায়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে নারীসহ উভয়পক্ষের সাতজন আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন ছালেহ উদ্দিন মুরাদ জানান, তাদের ক্রয়কৃত ১৯ শতক জমি শাহাব উদ্দিন মাঝী দীর্ঘদিন ধরে নিজেদের বলে দাবি করে আসছে। বিষয়টি নিয়ে শনিবার সকালে বৈঠকের আয়োজন করা হলে শাহাব উদ্দিন মাঝীর ছেলেরা অতর্কিত হামলা চালিয়ে তাকেসহ তার মা ছকিনা, দুই ভাই আজাদ ও রিয়াদকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।
অপরদিকে শাহাব উদ্দিন মাঝী দাবি করেন, বৈঠক চলাকালে আজাদ উদ্দিনের লোকজন পূর্ব পরিকল্পিতভাবে তাদের ওপর হামলা করেন। হামলায় তিনিসহ তার দুই ছেলে রুবেল ও সোহান আহত হন বলে তিনি জানান।
কমলনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মহিন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষ থানায় মামলা দায়ের করেননি। মামলা দায়ের হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!