বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

কমলনগরে দাম বাড়ার গুজবে লবণ কেনার হিড়িক

নিজস্ব প্রতিবেদক : লবণের দাম বেড়ে যাচ্ছে-এমন গুজবে লক্ষ্মীপুরের কমলনগরে লবণ কেনার হিড়িক পড়েছে। মঙ্গলবার বিকেলে এ গুজব ছড়িয়ে পড়লে উপজেলার বিভিন্ন বাজারগুলোতে লাইনে দাঁড়িয়ে ক্রেতাদের লবণ ক্রয় করতে দেখা গেছে। এ সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী দুই-তিন গুণ বেশি দামে লবণ বিক্রি করেছেন বলে অভিযোগ উঠেছে।
উপজেলার হাজিরহাট, পাটারীরহাট, খায়েরহাট ও করুনানগর বাজার ঘুরে দেখা যায়, পাইকারি ও খুচরা দোকানগুলোর সামনে লাইনে দাঁড়িয়ে নারী ও পুরুষ ক্রেতারা লবণ ক্রয় করছেন।
এ সময় নাম প্রকাশ না করার শর্তে এক ক্রেতা জানান, মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম থেকে তার এক আত্মীয় ফোন করে তাকে জানিয়েছেন লবণের কেজি ১৭৫ টাকা হবে। যে কারণে তিনি বাজার থেকে ১২ কেজি লবণ ক্রয় করেছেন।
এদিকে, হঠাৎ করে এভাবে লবণ ক্রয়ের কারণে অনেক দোকানদার বিস্ময়ও প্রকাশ করেছেন।
তারা জানান, ক্রেতাদের চাহিদার কারণে তারা লবণ বিক্রি করছেন। মজুত রাখা লবণ মুহূর্তের মধ্যে শেষ হয়ে গেলে অনেক দোকানদারকে ডিলারের কাছ থেকে পুনরায় লবণ সংগ্রহ করতে হয়েছে বলে তারা জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন জানান, এ গুজব ছড়িয়ে পড়ার খবর পেয়ে বাজার নিয়ন্ত্রণে রাখতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উদ্যোগ নেওয়া হয়েছে। ইতোমধ্যে পুলিশ বিভিন্ন বাজারে গিয়ে অতিরিক্ত লবণ কেনার জন্য লাইনে দাঁড়িয়ে থাকা ব্যক্তিদের ছত্রভঙ্গ করে দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!