শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

কালকিনি-লরেন্স ইউপি উপনির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরলরেন্স ও চরকালকিনি ইউনিয়ন পরিষদের দু’টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সোমবার দুপুরে রিটার্নিং অফিসার ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আক্তারুজ্জামান তাদের মাঝে প্রতীক বরাদ্দ দেন।
রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের মধ্যে চরকালকিনি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের প্রার্থী আবু ছায়েদ (প্রতীক-মোরগ), রোমানা আক্তার রুমা (টিউবওয়েল) ও মো. নোমান (ফুটবল) প্রতীক বরাদ্দ পেয়েছেন।
অপরদিকে, চরলরেন্স ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের প্রার্থী মো. ইসমাইল হোসেন (তালা), আবদুল মালেক (মোরগ), এনামুল হাছান রাজু (ফুটবল), মো. মাইন উদ্দিন (টিউবওয়েল), মনির হোসেন (বৈদ্যুতিক পাখা) ও মো. আলাউদ্দিনকে (আপেল) প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। আগামী ১৪ অক্টোবর সকাল ৯টা থেকে একটানা বিকেল ৫টা পর্যন্ত এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
প্রসঙ্গত, চরকালকিনি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মো. মহিউদ্দিন দীর্ঘদিন পরিষদের সাধারণ সভায় অনুপস্থিত থেকে অননুমোদিতভাবে সৌদি আরব অবস্থান করায় এবং চরলরেন্স ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য ইসমাইল হোসেন চেয়ারম্যান পদের উপনির্বাচনে অংশ নিতে সদস্য পদ থেকে পদত্যাগ করায় নির্বাচন কমিশন পদ দু’টি শূন্য ঘোষণা করে এ উপনির্বাচনের উদ্যোগ নেয়।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!