শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

কালকিনি-লরেন্স ইউপি’র দু’টি ওয়ার্ডে সদস্য পদে উপনির্বাচন ১৪ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দু’টি ইউনিয়ন পরিষদের দুইটি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপনির্বাচনের তফসীল ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা নির্বাচন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) স্বপন কুমার ভৌমিক এ তফসীল ঘোষণার বিষয়টি নিশ্চিত করেন। ঘোষিত তফসীল অনুযায়ী আগামী ১৪ অক্টোবর এ উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। উপনির্বাচন হতে যাওয়া এ ওয়ার্ড দু’টি হচ্ছে উপজেলার চরকালকিনি ইউনিয়নের ৯ নম্বর এবং চরলরেন্স ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড।
উপজেলা নির্বাচন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) স্বপন কুমার ভৌমিক জানান, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিলে ১২ সেপ্টেম্বর মনোনয়নপত্র গ্রহণ ও দাখিলের শেষ দিন, ১৫ সেপ্টেম্বর বাছাই, ২২ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ও ১৪ অক্টোবর সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণের সময়সূচি নির্ধারণ করা হয়।
তিনি জানান, চরকালকিনি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মো. মহিউদ্দিন দীর্ঘদিন পরিষদের সাধারণ সভায় অনুপস্থিত থেকে অননুমোদিতভাবে সৌদি আরব অবস্থান করছেন এবং চরলরেন্স ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ইসমাইল হোসেন চেয়ারম্যান পদের উপনির্বাচনে অংশ নেওয়ার জন্য গত জুন মাসে পদত্যাগ করেন। যে কারণে, স্থানীয় সরকার মন্ত্রণালয় পদ দু’টি শূন্য ঘোষণা করলে নির্বাচন কমিশন এ উপনির্বাচনের উদ্যোগ নেন।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!