বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ০৮:০৬ অপরাহ্ন

চরকালকিনি-সাহেবেরহাট ইউপি নির্বাচনে ১২২ জনের মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরকালকিনি ও সাহেবেরহাট ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ১২২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিলের শেষদিন বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত রিটার্নিং অফিসারের কার্যালয়ে তারা এ মনোনয়নপত্র দাখিল করেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ১৭, সংরক্ষিত নারী সদস্য পদে ২৩ এবং সাধারণ সদস্য পদে ৮২ জন প্রার্থী রয়েছেন।
বিষয়টি নিশ্চিত করে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক জানান, চরকালকিনি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার জন্য মো. ছাইফউল্যাহ (স্বতন্ত্র), মো. রফিকুল ইসলাম চৌধুরী (আওয়ামী লীগ), মেহেদী হাসান লিটন (স্বতন্ত্র) ও মুনসুর আহাম্মেদ (স্বতন্ত্র), মো. আলাউদ্দিন (স্বতন্ত্র), মো. ইব্রাহীম সুুুমন (স্বতন্ত্র), মানছুর আলম (স্বতন্ত্র) ও মো. রুহুল আমিনসহ (স্বতন্ত্র) ৮ জন মনোনয়নপত্র দাখিল করেন।

এছাড়াও এ ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জন এবং সাধারণ সদস্য পদে ৪০ জন মনোনয়নপত্র জমা দেন।

অপরদিকে, সাহেবেরহাট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এরা হচ্ছেন- মো. আবুল খায়ের (স্বতন্ত্র), আবদুর রহমান দিদার (স্বতন্ত্র), আবু বকর ছিদ্দিক মাতাব্বর (আওয়ামী লীগ), মো. সাইফুদ্দিন আযম (স্বতন্ত্র), আবু তাহের (স্বতন্ত্র), আবুল কাশেম আজাদ (স্বতন্ত্র), কহিনুুর বেগম (স্বতন্ত্র), ইকবাল হোসেন চৌধুরী (স্বতন্ত্র) ও মো. হাবিব উল্যাহ (স্বতন্ত্র)।

এখানে সংরক্ষিত নারী সদস্য পদে ১৪ জন এবং সাধারণ সদস্য পদে ৪২ জন মনোনয়নপত্র দাখিল করেন।
রিটার্নিং অফিসার আরও জানান, আগামী ২৩ জুন ওইসব প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!