শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

শুক্রবার কমলনগরে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

নিজস্ব প্রতিবেদক : নদী ভাঙনকবলিত এলাকা পরিদর্শনে শুক্রবার (১২ এপ্রিল) লক্ষ্মীপুরের কমলনগরে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম। ওই দিন সকাল ৯টায় লক্ষ্মীপুর-৪ আসনের সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নানকে সঙ্গে নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে তিনি কমলনগরের উদ্দেশ্যে রওয়ানা দেবেন। সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নানের একান্ত সচিব ড. আবু নোমান মো. আবদুর রহিম মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, কমলনগর ও রামগতি উপজেলার মেঘনা নদীর ভাঙনকবলিত এলাকা পরিদর্শন করতে পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এ সফরে আসছেন। লক্ষ্মীপুর-৪ আসনের সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নান, এ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল-মামুন, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক প্রকৌশলী মো. মাহফুজুর রহমান ও পানিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব মন্টু কুমার বিশ্বাস এ সময় তার সঙ্গে থাকার কথা রয়েছে।
তিনি আরও জানান, ওই দিন হেলিকপ্টারে করে নদী ভাঙনকবলিত এলাকা পরিদর্শন শেষে সাহেবেরহাট ইউনিয়নের মাতাব্বরহাট এলাকায় পথসভায় তারা যোগ দেবেন। সভা শেষে পানিসম্পদ প্রতিমন্ত্রী নোয়াখালীর মান্নান নগর হয়ে সুনামগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হবেন।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!