সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

কমলনগরে দু’গ্রুপের গোলাগুলিতে মানু ডাকাত নিহত

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগরে ডাকাতদলের অন্তঃকোন্দলে দুই গ্রুপের গোলাগুলিতে মাইন উদ্দিন মানু (৪৬) নামে এক ডাকাত নিহত হয়েছেন। বুধবার রাত সোয়া দুইটার দিকে উপজেলার চরকদিরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মানু ওই এলাকার সুলতান আহাম্মদের ছেলে। সে ডাকাতি ও হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, বুধবার রাত সোয়া ২টার দিকে উপজেলার চরকাদিরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড এলাকার মতলব মাঝির পরিত্যক্ত বাড়িতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ডাকাতদল মানু গ্রুপের সঙ্গে নেছার গ্রুপের গোলাগুলি চলছিলো। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকা গুলি ছুঁড়লে ডাকাতরা সীমান্তবর্তী রামগতির চরকলাকোপা এলাকার দিকে পালিয়ে যায়। এ সময় মানু ডাকাতকে সেখানে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মানুকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। নিহত মানুর বিরুদ্ধে রামগতি, কমলনগর ও লক্ষ্মীপুর সদর থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্র আইনে ছয়টি মামলা রয়েছে। এর মধ্যে ২০১১ সালের একটি ডাকাতিসহ হত্যা মামলায় আদালত কর্তৃক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়ে সে দীর্ঘদিন ধরে পলাতক ছিলো।
ওসি বলেন, ‘নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

নিউজটি শেয়ার করুন:


Comments are closed.

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!