বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ০৮:০৪ অপরাহ্ন

মোবাইলে খুদে বার্তায় ভোট চেয়ে মেজর (অব.) মান্নানের প্রচারণা

নিজস্ব প্রতিবেদক : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের পক্ষে ভোট চেয়ে পোস্টার-ব্যানার ও লিফলেটের পাশাপাশি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে প্রচার-প্রচারণা। সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রচারণায় নিজ নিজ পছন্দের প্রার্থীর পক্ষে স্ট্যাটাস, ছবি ও অডিও-ভিডিওতে ভোট চাওয়া হচ্ছে। এবার এই প্রারণায় নতুন যোগ হয়েছে মোবাইলে খুদে বার্তায় ভোট প্রার্থনা। এ আসনের মহাজোট মনোনীত প্রার্থী বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব ও সাবেক মন্ত্রী মেজর (অব.) আবদুল মান্নানের নৌকা প্রতীকে সোমবার বিকেল থেকে মোবাইল খুদে বার্তায় (এসএমএস) নির্বাচনী এলাকার ভোটারদের কাছ থেকে ভোট চাওয়া হচ্ছে। ওই মোবাইল বার্তায় সুখ-দুঃখে পাশে থাকার জন্য এলাকাবাসীর কাছে তিনি নৌকা প্রতীকে ভোট চান।
ওই দিন বিকলে ৩টার পর থেকে কমলনগর ও রামগতি উপজেলার মোবাইল ফোন ব্যবহারকারীরা এই খুদে বার্তা পাচ্ছেন। এতে লেখা হয়েছে, ‘প্রিয় এলাকাবাসী, আপনাদের সুখে-দুঃখে পাশে থাকার জন্য আমাকে নৌকায় ভোট দিন।’-মেজর (অব.) মান্নান
মঙ্গলবার সকাল পর্যন্ত এ সংসদীয় আসনের কমলনগর ও রামগতি উপজেলার শতাধিক ভোটার মেজর (অব.) মান্নানের এমন খুদে বার্তা পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানিয়েছেন, মোবাইল ফোন ব্যবহারকারী প্রায় সকল এলাকাবাসীই ওই খুদে বার্তাটি পেয়েছেন। একজন সংসদ সদস্য প্রার্থী ও সাবেক মন্ত্রীর এমন খুদে বার্তা পেয়ে তাদের অনেকেই উচ্ছ্বাস প্রকাশ করনে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!