বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

রামগতিতে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রামগতিতে মহাজোট মনোনীত প্রার্থী মেজর (অব.) আবদুল মান্নানের নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করা হয়েছে। শনিবার গভীর রাতে উপজেলার চরআলেকজান্ডার ইউনিয়নের বালুরচর স্লুইচ গেট বাজারে নৌকার নির্বাচনী ক্যাম্পে দুর্বৃত্তরা এ অগ্নিসংযোগ করেন। তবে আওয়ামী লীগ নেতাদের দাবি, ধানের শীষ প্রতীকের সমর্থক বিএনপি-জামায়াত ও জেএসডি’র নেতাকর্মীরা দশম জাতীয় সংসদ নির্বাচনকালীন সময়ের মতো আতঙ্ক সৃষ্টির জন্য এ ঘটনা ঘটিয়েছেন।
চরআলেকজান্ডার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফ হাওলাদার জানান, ওই বাজারের একটি টিনশেড দোকান ভাড়া নিয়ে তারা নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্প হিসেবে ব্যবহার করছেন। শনিবার রাত রাত ২টার দিকে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী আ স ম আবদুর রবের ধানের শীষ প্রতীকের সমর্থক বিএনপি-জামায়াত ও জেএসডি’র ৬০ থেকে ৭০জন নেতাকর্মী ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ওই ক্যাম্পের কপাটে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করে। ব্যাপারটি টের পেয়ে বাজারের ব্যবসায়ীরা ছুঁটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করেন।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!