বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

নৌকায় ভোট চেয়ে লাইলীর গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের মহাজোট মনোনীত প্রার্থী মেজর (অব.) আবদুল মান্নানের নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী। দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মঙ্গলবার তিনি কমলনগর উপজেলার তোরাবগঞ্জ, লরেন্স, করুনানগর ও রামগতি উপজেলার আলেকজান্ডার, রামদয়াল ও রামগতির হাটসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। লাইলী এ আসনের সাবেক সংরক্ষিত নারী সংসদ সদস্য। এবারের নির্বাচনে তিনি দলের মনোনয়নপ্রত্যাশী ছিলেন।
গণসংযোগকালে ফরিদুন্নাহার লাইলী বলেন, ‘গত ১০ বছরে দেশ ও জনগণের স্বার্থে আওয়ামী লীগ অনেক কাজ করেছে। দেশের সর্বত্র উন্নয়ন হয়েছে। এ এলাকার প্রধান সমস্যা নদীভাঙন রোধে কাজ করছে। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় এবং নদীভাঙন রোধের কাজ চলমান রাখতে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।’
এ সময় তার সঙ্গে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাবেক সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর পৌরসভার মেয়র এম এ তাহের, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক প্রফেসর ড. শামছুল কবির, সাইফুদ্দিন আযম, রামগতি পৌরসভার সাবেক মেয়র আজাদ উদ্দিন চৌধুরী, কমলনগর উপজেলা কৃষকলীগের সভাপতি হারুনুর রশিদ, আওয়ামী লীগ নেতা আক্তার হোসেন মিলন ও যুবলীগ নেতা ইয়াছির আরাফাত রাজু প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!