বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

রামগতিতে রব’র নির্বাচনী অফিসে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের নির্বাচনী অফিসে হামলা ও তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। রোববার রাতে উপজেলার রামগতিরহাট বাজারে এ ঘটনা ঘটে বলে জেএসডি নেতারা জানান। তাদের অভিযোগ চরগাজী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিনের নেতৃত্বে ছাত্র ও যুবলীগের নেতাকর্মীরা এ হামলা চালায়।
উপজেলা জেএসডি’র যুগ্ম-আহ্বায়ক লোকমান হোসেন বাবলু জানান, উপজেলার রামগতিরহাটে জেএসডি’র চরগাজী ও বড়খেরী ইউনিয়নের পৃথক নির্বাচনী অফিস রয়েছে। রাত সাড়ে ৭টার দিকে ছাত্র ও যুবলীগের নেতাকর্মীরা আকস্মিকভাবে ওই অফিস দু’টিতে হামলা চালিয়ে ভাংচুর করে তালা ঝুলিয়ে দেয়।
তবে অভিযোগ অস্বীকার করে চরগাজী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন জানান, রোববার সকালে রবরোড এলাকায় জেএসডি-বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা হামলা চালিয়ে তাকে আহত করেন। এ ঘটনায় তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। এ খবর পেয়ে জেএসডি’র নেতাকর্মীরা নিজেদের কার্যালয়ে হামলার এ নাটক সাজিয়েছেন।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন:


Comments are closed.

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!