বুধবার, ১২ জুন ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

নির্বাচিত হলে প্রথমেই নদীভাঙন রোধে কাজ করবো—মেজর (অব.) মান্নান

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের মহাজোট মনোনীত প্রার্থী বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান বলেছেন, ‘নির্বাচিত হলে প্রথমেই আমি নদীভাঙন রোধে কাজ করবো। ভাঙনরোধে বাঁধ নির্মাণের মাধ্যমে কমলনগরকে পর্যটন এলাকায় পরিণত করা হবে। তখন দূর-দূরান্ত থেকে পর্যটকরা এখানে ঘুরতে আসবে। এ এলাকার মানুষের আয়-রোজগার বৃদ্ধি পাবে। তাতেই এলাকাটি উন্নত হতে শুরু করবে।’ তিনি রোববার কমলনগর উপজেলার মেঘনা তীরবর্তী লুধুয়া ফলকন, পাটারীরহাট ও খায়েরহাট এলাকায় নির্বাচনী গণসংযোগকালে এসব কথা বলেন।
নদীভাঙন রোধে বিভিন্ন সময়ে তার নিজ অর্থে নেওয়া উদ্যোগের কথা উল্লেখ করে মেজর (অব.) মান্নান আরও বলেন, ‘নদী ভাঙন থেকে রক্ষায় অতীতে রামগতি ও কমলনগরের বিভিন্ন এলাকায় নিজ অর্থে আমি বাঁধ নির্মাণের চেষ্টা করেছি। এ এলাকাকে নদীভাঙন থেকে রক্ষা করা আমার দীর্ঘদিনের স্বপ্ন। তাই ৩০ ডিসেম্বরের নির্বাচনে আপনাদের প্রতিনিধি হয়ে আমি আমার সেই স্বপ্ন বাস্তবায়ন করতে চাই। আমি চাই না এ এলাকার আর কোনো পরিবার নদীভাঙনের শিকার হোক।’
বর্তমান মহাজোট সরকারের আমলে দেশের ব্যাপক উন্নয়ন হওয়ার কথা উল্লেখ করে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে তিনি এলাকাবাসীর কাছে নৌকা মার্কায় ভোট চান।
এ সময় তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, সিনিয়র সহসভাপতি মো. নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট একেএম নুরুল আমিন রাজু, জেলা পরিষদের সদস্য মোশারেফ হোসেন বাঘা, তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়সল আহাম্মেদ রতন, চরফলকন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী হারুনুর রশিদ, চরমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউছুফ আলী, পাটারীহাট ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহজাহান মাস্টার, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক এএইচএম আহসান উল্যাহ হিরন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা হেলাল উদ্দিন সুমন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকিব হোসেন সোহেল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন ছাত্তার ও পাটারীরহাট ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক রাকিব হোসেন লোটাস প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!