শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

কমলনগরে ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগরে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যে দিয়ে পবত্রি ঈদ-ই-মিলাদুন্নবী পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান বুধবার মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে। সকালে হাজিরহাট উপকূল সরকারি কলেজ মিলনায়তনে কর্তৃপক্ষ মিলাদ মাহফিলের আয়োজন করে। এতে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. লোকমান হোসেন, সহকারি অধ্যাপক নুরুল করিম আজাদ, প্রভাষক মোজাম্মেল হক মুন্সী, জাহাঙ্গীর আলম, আক্তার হোসেন ও বেলাল হোসেন জুয়েলহ বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীরা অংশ নেন।
দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন আলোচনা সভার আয়োজন করে। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন, উপজেলা ওলামা লীগের সভাপতি মাওলানা ইউছুফ হেলালী ও ইসলামিক ফাউন্ডেশন কর্মকর্তা সিরাজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।
এদিকে, রামগতি উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল হক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আয়ুব আলী প্রমুখ।
পবত্রি ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে রামগতি ও কমলনগর উপজেলার প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয়, কলেজ ও মাদ্রাসাসহ শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করার খবর পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!