শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

কমলনগরে ছোট ভাইদের হামলায় বড়ভাই গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক : জমি সংক্রান্ত বিরোধের জের ধরে লক্ষ্মীপুরের কমলনগরে ছোট ভাইদের হামলায় বড়ভাই মো. সেলিম গুরুতর আহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার চরলরেন্স ইউনিয়নের আলী খলিফার রাস্তার মাথানামক এলাকায় এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর আহত সেলিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানিয়েছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন উপজেলার চরলরেন্স এলাকার বাসিন্দা মো. সেলিম জানান, এক মাস আগে তার ছোট ভাই মো. বাশার আমিন থেকে তিনি ১১ শতক জমি কিনে নেন। ক্রয়কৃত ওই জমি তার (মো. সেলিম) স্ত্রীর নামে ছাপকবলা দেওয়ার কথা হয়। কিন্তু টাকা পয়সা নেওয়ার পর হঠাৎ করে ছোট ভাই বাশার তার স্ত্রীর নামে কবলা দিবে না বলে বাধ সাধে এবং হেবা কবলা দেওয়ার জন্য স্থানীয় গণ্যমাণ্যদের জানান। এ নিয়ে বুধবার সকালে চরলরেন্স ইউনিয়নের আলী খলিফার রাস্তার মাথায় দোকানে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছোট ভাই বাশার ও নিজাম একত্রিত হয়ে তার উপর হামলা করে। এতে গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার মো. রেজাউল করিম রাজিব জানান, সেলিমের মাথা ও কপালে বড় ধরনের আঘাতের চিহ্ন রয়েছে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!