বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

কমলনগর-রামগতির নতুন ভোটারদের মাঝে জাতীয় পরিচয়পত্র বিতরণ চলছে

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগর ও রামগতিতে নতুন ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হওয়া ভোটারদের মাঝে জাতীয় পরিচয়পত্র বিতরণ চলছে। ১৭ অক্টোবর কমলনগর এবং ২১ অক্টোবর রামগতি উপজেলায় এ পরিচয়পত্র বিতরণ শুরু হয়েছে। আগামী ২৭ অক্টোবর পর্যন্ত কমলনগর উপজেলার নয়টি ইউনিয়ন পরিষদ এবং ৩০ অক্টোবর পর্যন্ত রামগতি উপজেলার আটটি ইউনিয়ন পরিষদ ও একটি পৌরসভা কার্যালয়ে এ পরিচয়পত্র বিতরণ চলবে। এতে করে ২০১৩ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত ছবিযুক্ত ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হওয়া নতুন ভোটাররা দীর্ঘদিন পর জাতীয় পরিচয়পত্র (লেমিনেটেড) হাতে পাচ্ছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গত ১৭ অক্টোবর কমলনগর উপজেলার চরকালকিনি ইউনিয়ন এবং ২১ অক্টোবর রামগতি উপজেলার চরবাদাম ইউনিয়নে বিতরণের মধ্য দিয়ে এ জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। নির্ধারিত তারিখের মধ্যে নতুন ভোটাররা নিবন্ধন স্লিপ নিয়ে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গিয়ে জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে পারবে।
কমলনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক জানান, ইতোমধ্যে তারা উপজেলার চরকালকিনি, সাহেবেরহাট, চরলরেন্স ও চরমার্টিন ইউনিয়নের জাতীয় পরিচয়পত্র বিতরণ করেছেন। অপর ইউনিয়নগুলোর মধ্যে চরফলকন ইউনিয়নে ২২ অক্টোবর, পাটারীরহাট ২৩ অক্টোবর, হাজিরহাট ২৪ অক্টোবর, চরকাদিরা ২৫ অক্টোবর ও তোরাবগঞ্জ ইউনিয়নে ২৭ অক্টোবর বিতরণ করা হবে। নির্ধারিত সময়ে কেউ জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে ব্যর্থ হলে উপজেলা নির্বাচন অফিস থেকে পরবর্তীতে তা সংগ্রহ করার সুযোগ রয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!