বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ০৭:৫০ অপরাহ্ন

ইউটিউব ব্যবহারকারীদের ভোগান্তির অভিযোগ

প্রতিবেদক : গুগলের মালিকানাধীন জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং সাইট ইউটিউব ব্যবহারে ভোগান্তির অভিযোগ করেছেন এর ব্যবহারকারীরা। ইউটিউবের সাইটে প্রবেশের পর কোনো কন্টেন্ট পর্দায় আসছে না বা কোনো সাজেশন দেওয়া হচ্ছে না বলে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে কর্তৃপক্ষকে অভিযোগ করেছেন ব্যবহারকারীরা।

মঙ্গলবার (১৬ অক্টোবর) বাংলাদেশ সময় মধ্যরাত থেকে এ সমস্যার মুখে পড়ে ব্যবহারকারীদের অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ। একইসঙ্গে এক টুইট বার্তায় বিষয়টি তাদের অবগত করায় ধন্যবাদ জানানো হয়েছে।

ব্যবহারকারীদের অভিযোগ, শুধু ইউটিউব-ই নয় তাদের টিভি, মিউজিক কোনো কিছুরই সেবা পাওয়া যাচ্ছে না। ওয়েবসাইটে প্রবেশের পর স্বাভাবিক সময়ে যেসব ফিচার বা বিনোদনমূলক অনুষ্ঠায় পর্দায় আসতো, তার কিছুই আসছে না।

তবে অভিযোগ পাওয়ার পর দ্রুতই এ সমস্যা থেকে উত্তরণে কাজ শুরু করা হয়েছে বলে জানিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ। একইসঙ্গে অনাকাঙ্ক্ষিত এ ঘটনায় দুঃখ প্রকাশ করে সেবা স্বাভাবিক হওয়ার পর তা জানিয়ে দেওয়া হবে বলে কোম্পানির পক্ষ থেকে ব্যবহারকারীদের আশ্বস্ত করা হয়েছে।

এদিকে বাংলাদেশেও অনেক ব্যবহারকারী ইউটিউব ব্যবহারে ভোগান্তির কথা জানিয়েছেন। ডেক্সটপ, মোবাইল (নেটওয়ার্ক ৫০৩ এরর) কোনো ভার্সনেই প্রবেশ করা যাচ্ছে না (এ রিপোর্ট লেখার সময়ও এরর দেখাচ্ছিলো) বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ ব্যবহারকারীর ভিজিট করা এ ভিডিও স্ট্রিমিং সাইটে।

নিউজটি শেয়ার করুন:


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Priyo Upakul
Design & Developed BY N Host BD
error: Content is protected !!